রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

করোনা প্রতিরোধে গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যানের মাস্ক ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

করোনা প্রতিরোধে গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যানের মাস্ক ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

 

গাইবান্ধা (গোবিন্দগঞ্জ) থেকে আব্দুস সোবহান মন্ডলঃ-— গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা প্রতিরোধ কল্পে জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধিতে রিকসাওয়ালা ও পথ চারিদের মধ্যে উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান মাস্ক বিতরণ করেছেন।

আরও পড়ুনঃ পটুয়াখালী নিউ মার্কেটে ০৫ টি দোকানে অভিযান, ৭০ হাজার টাকা জরিমানা

২৩ মার্চ সোমবার গোবিন্দগঞ্জ থানা মোড় চারমাথায় করোনা ভাইরাস প্রতিরোধে ও জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধিতে রিকসাওয়ালা ও পথ চারিদের মধ্যে ২ হাজার মাস্ক বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান ।

আরও পড়ুনঃ করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহ্বান! পৌরসভার মেয়র

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরীর সমন্বয়ক কৃষিবিদ আব্দুল্ল্যাহ আল হাসান চৌধুরী লিটন, যুবলীগ নেতা আলতামাসুল ইসলাম শিল্পী, তোফায়েল আহম্মেদ এলিন প্রমুখ।

অপর দিকে গোবিন্দগঞ্জে জহুরা মাতৃসদনের সামনে মহাসড়কের পথচারী সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আরও পড়ুনঃ তালতলীতে আইসোলেশন ইউনিট প্রস্তুত

সোমবার দুপুরে এসব স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম, অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, উপজেলা আওয়ামী সহ-সভাপতি আতাউর রহমান বাবলু ও গোবিন্দগঞ্জ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাসেল কবিরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x